সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় নবাগত জেলা প্রশাসক বলেন, আমার সকল ভালো কাজগুলোর সাথে আপনারা (সাংবাদিক) পাশে থাকবেন। আর আমার ভুল গুলো, খারাপ দিকগুলো অবশ্যই সমালোচনা করবেন। আমার মনে হচ্ছে আমি সুন্দর একটি জেলায় এসেছি। এই জেলা শিক্ষা ও সংস্কৃতির জেলা। টাঙ্গাইল একটি ঐতিহ্যবাহী জেলা। এ জেলায় ১২টি উপজেলা ও ১১টি পৌরসভা। বাংলাদেশের মধ্যে খেতাপপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের জন্ম এই টাঙ্গাইলে। এ জেলায় অনেক বড় বড় কবি, সাহিত্যিক ও রাজনৈতিক ব্যক্তিদের জন্ম হয়েছে। এ জেলায় কাজ করে আমার অনেক ভালো লাগবে বলে আশা করছি।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শামীমা আরা রিনি, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আবুল হাসিম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি অলিউজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি এডভোকেট আতাউর রহমান আজাদ, সাবেক সভাপতি ও সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ, প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক কামনাশীষ শেখর, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি মামুনুর রহমান মিয়া প্রমুখ। এসময় জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840