সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
টাঙ্গাইলের মধুপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইলের মধুপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মধুপুরে গৃহবধূর

আঃ হামিদ, মধুপুর : টাঙ্গাইলের মধুপুরে ফাতেমা বেগম (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে মির্জাবাড়ী ইউনিয়নের দড়িহাসিল গ্রামের একটি কলা বাগান থেকে তার লাশ উদ্ধার করে মধুপুর থানা পুলিশ।
ফাতেমা বেগম মির্জাবড়ী ইউনিয়নের দড়িহাসিল গ্রামের শাহ আলমের মেয়ে এবং হাজীপুর গ্রামের তোতা মিয়ার ছেলে আনাম আলীর স্ত্রী।
জানা যায়, পারিবারিক সম্মতির ভিত্তিতে এক বছর আগে আনাম আলীর সাথে ফাতেমার বিয়ে হয়। গতকাল সোমবার রাতে তারা দুই জনেই মির্জাবাড়ী ঘোষপল্লী এলাকার পূজামন্ডপ দেখতে যান। সকাল আটটার দিকে তপু ঘোষের কফি ক্ষেতে কর্মরত শ্রমিকের পাশ্ববর্তী ইবরাহিমের কলাবাগানে মহিলার লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে ডেকে আনেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
উপপরিদর্শক নুরুল আমিন জানান,  লাশের গলায় উড়না পেচানো ছিল। পেচানো উড়না শক্তকরে বাধা ছিলো। ফাতেমার মৃত্যু রহস্য ময়নাতদন্তের পর বলা যাবে। তবে বিষয়টি তদন্ত চলমান রয়েছে। সহকারি পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840