সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইলের ২১ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ৯, স্বতন্ত্র ১১

টাঙ্গাইলের ২১ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ৯, স্বতন্ত্র ১১

প্রতিদনি প্রতিবেদক : টাঙ্গাইলের ২১ টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নয়জন ও স্বতন্ত্র প্রার্থী ১১ জন বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

২৬ ডিসেম্বর ভোট গ্রহন শেষে রোববার রাতে বেসরকারীভাবে এ ফলাফল ঘোষনা করা হয়। এদিকে একটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত হওয়ায় একটি ইউনিয়নের ফলাফল স্থগিত রয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল ইমলাম জানায়, স্থগিত কেন্দ্র ভুয়াপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আকালু সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন পঞ্চম ধাপের নির্বাচনে অনুষ্ঠিত হবে।

টাঙ্গাইল সদর উপজেলা ঃ ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৪টিতে নৌকা ও ৪টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তার হলেন, দাইন্যা ইউনিয়নে (নৌকা) আফজাল হোসেন, হুগড়া ইউনিয়নে (স্বতন্ত্র) নুর ই আলম তুহিন, বাঘিল ইউনিয়নে (নৌকা) এসএম মতিয়ার রহমান মন্টু, ঘারিন্দা ইউনিয়নে (নৌকা) তোফায়েল আহম্মেদ, করটিয়া ইউনিয়নে ( নৌকা) খালেকুজ্জামান মজনু, পোড়াবাড়ি ইউনিয়নে ( স্বতন্ত্র) শাহাদত হোসেন, গালা ইউনিয়নে ( স্বতন্ত্র) নজরুল ইসলাম খান ও মগড়া ইউনিয়নে ( স্বতন্ত্র) মোতালেব হোসেন বিজয়ী হয়েছেন।

ভুঞাপুর উপজেলা ঃ ৫টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন, অর্জুনা ইউনিয়নে ( নৌকা) দিদারুল আলম খান, গাবসারা ইউনিয়নে ( স্বতন্ত্র) শাহ আলম, ফলদা ইউনিয়নে (নৌকা) সাইদুল ইসলাম তালুকদার, গোবিন্দাসী ইউনিয়নে (নৌকা) দুলাল হোসেন চকদার ও নিকরাইল ইউনিয়নে ( স্বতন্ত্র ) মাসুদুল হক মাসুদ বিজয়ী হয়েছেন।

ঘাটাইল উপজেলা ঃ ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২টিতে নৌকা ৫টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন, দেওলাবাড়ি ইউনিয়নে ( নৌকা) সুজাত আলী খান, ঘাটাইল সদর ইউনিয়নে (স্বতন্ত্র) মিজানুর রহমান হীরা, লোকেরপাড়া ইউনিয়নে (স্বতন্ত্র) সহিদুল হক মিলন, আনেহলা ইউনিয়নে (নৌকা) তালুকদার শাজাহান, দিগলকান্দি ইউনিয়নে (স্বতন্ত্র) রেজাউল করিম মটু, দিঘর ইউনিয়নে ( স্বতন্ত্র) ফারুক হোসেন ফনি ও দেওপাড়া ইউনিয়নে ( স্বতন্ত্র) রুহল আমীন হেপলু বিজয়ী হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840