সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২৪

টাঙ্গাইলে ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২৪

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এ নিয়ে জেলায় বুধবার সকাল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২৮৪৬ জন। এ ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় মারা গেছে সবমোট ৫০ জন।

ক্রমশ বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্যবিধি না মেনে চলাচল ও মেলামেশার কারণে বাড়ছে আক্রান্ত সংখ্যা ধারনা স্বাস্থ্যবিধদের।

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তের মধ্যে রয়েছে টাঙ্গাইল সদরে ৮ জন করে, সখীপুরে ৭ জন, মির্জাপুর দুই, ঘাটাইল দুই, গোপালপুর দুই, দেলদুয়ার এক, বাসাইল এক ও মধুপুরে একজন।

ভাইরাসে আক্রান্তের পর চিকিৎসায় আরোগ্য লাভ করেছেন ২০৫৭ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৮১ জন।

মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৯৭৩৭জন। টাঙ্গাইলের সিভিল সার্জনের কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840