টাঙ্গাইলে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী রশিদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী রশিদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী মো: রশিদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ১৪ নভেম্বর সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার বড় বেলতা (অলোয়া চর) এলাকা থেকে ৭ম শ্রেনীর এক কিশোরীকে ৩ থেকে ৪ জন জোরপূর্বক অস্ত্রের মুখে ভয় দেখিয়ে অপহরণ করে। পরে ভিকটিমের মা টাঙ্গাইল সদর থানায় এবং র‌্যাব অফিসে একটি লিখিত অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি দল তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে হাত-পা ও মুখ বাধা অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে এ ঘটনার প্রধান আসামী মো: রশিদ মিয়া (৩০) কে সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামের মো: মফিজ মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামী জানায়, অপহরনের পর সিএনজি যোগে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দূর্গম পাহাড়ী এলাকার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে একাধিকার ধর্ষণ করে। সেই সাথে ভিকটিমকে হাত-পা ও মুখ বেধে ফেলে রাখে। পরবর্তীতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন তাদের খুজে না পায় সেজন্য তারা টাঙ্গাইলের সখীপুর, মধুপুর ও সদর উপজেলার বিভিন্ন জায়গা পরিবর্তন করতে থাকে।

তিনি আরো জানান, অপর আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(১)/৩০ ধারায় টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840