সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর মানববন্ধন ও স্মারকলিপি

টাঙ্গাইলে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর মানববন্ধন ও স্মারকলিপি

প্রতিদিন প্রতিবেদক : জেলা সশস্ত্রবাহিনী অফিস টাঙ্গাইল শহরেই রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পদান করা হয়েছে।

বুধবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে জেলা অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর সদস্যরা এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট মো. আব্দুল মান্নান মিয়া, সার্জেন্ট মো. আব্দুল হামিদ, সার্জেন্ট মোহাম্মদ আলী ।

মানববন্ধন শেষে জেলা সশস্ত্রবাহিনীর অফিস টাঙ্গাইল শহরেই রাখার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন তারা।

এসময় জেলা সশস্ত্রবাহিনীর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জেলা সশস্ত্রবাহিনীর অফিস ঘাটাইল উপজেলায় স্থানান্তর না করে টাঙ্গাইল শহরের রাখতে হবে। কপিতপয় কিছু লোকের সুবিধার জন্য ঘাটাইলে স্থানান্তর করা যাবে না।

ঘাটাইলে স্থানান্তর করলে টাঙ্গাইলের দক্ষিণাঞ্চলের উপজেলা দেলদুয়ার, নাগরপুর, মির্জাপুরসহ শহরের সদস্যদের অনেক অসুবিধা হবে। তাই জেলা সশস্ত্রবাহিনী অফিস টাঙ্গাইল শহরেই রাখার দাবি জানান তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840