সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
টাঙ্গাইলে আইন-শৃঙ্খলা কমিটির সভা

টাঙ্গাইলে আইন-শৃঙ্খলা কমিটির সভা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্যে রাখেন পুলিশ সুপার সঞ্চিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সেলিম আহমেদ, সিভিল সার্জন ডা: শরীফ হোসেন খান, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমদ প্রমুখ।

এসময় জনপ্রনিধি ও সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থি ছিলেন।

সভায় নারী নির্যাতন, বাল্য বিবাহ, যানজট, পাসপোর্ট, মাদক, অবৈধ বালু উত্তোলন, রাস্তা-ঘাটের দুরাবস্থাসহ জেলার সকল সমস্যার বিষয় তার সমাধান মূলক উত্তর প্রদান করে ও পরবর্তী পদক্ষেপ গ্রহনের নির্দেশ প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840