সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইলে আওয়ামী মৎস্যজীবী লীগের আলোচনা সভা

টাঙ্গাইলে আওয়ামী মৎস্যজীবী লীগের আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক : মো. নুরুল ইসলাম মাতাব্বরকে আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট ৯০দিন মেয়াদি টাঙ্গাইল জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (২৫ নভেম্বর) দুপুরে সদস্যদের নিয়ে পার্ক বাজার প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার এ কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগ এর সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর।

আলোচনা সভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীগের প্রচার ও প্রকাশক সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, যুগ্ম আহবায়ক আমীর হামজা ব্যাপারী ও মো.মোস্তফা মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন মৎস্যজীবী লীগের ৩নং ওয়াডের্র যুগ্ম আহবায়ক মো.ফরিদ উদ্দিন আহম্মেদ, মীর শামছউদ্দিন সায়েমসহ বিভিন্ন নেতৃবৃন্দ ও সদস্যরা। পরিচালনা করেন মো: ইমরান হোসেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840