সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

টাঙ্গাইলে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে ২৯০ পিস ইয়াবাসহ বাবু দেওয়ান নামে এ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

আজ বুধবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সিনিয়র পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার দক্ষিন খোলাবাড়ী গ্রামের অভিযান পরিচালনা করে সদর উপজেলার আব্দুল্লাহ পাড়া এলাকার মো: শামসুল হকের ছেলে বাবু দেওয়ানকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থাকা ২৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840