সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে পুলিশ বক্স সহ পুলিশের ভাড়া দেওয়া অবৈধ স্থাপনা উচ্ছেদ

টাঙ্গাইলে পুলিশ বক্স সহ পুলিশের ভাড়া দেওয়া অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে সন্ত্রাসীদের গুলিতে নিহত এক পুলিশের নামে রাস্তার পাশে নির্মিত পুলিশ বক্স ও তাদের ভাড়া দেওয়া আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক জনপদ ও সেতু মন্ত্রণালয়।

বুধবার সকালে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ডে প্রায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয় ।

এসময় সেখানে নিহত এসআই নূরুল পুলিশ বক্সের নামে পূর্ব-পশ্চিমে পাশে দু’টি দোকান তৈরী করে পুলিশের ভাড়া দেওয়া দোকানগুলি উচ্ছেদ করা হয়েছে ।

শুরু হওয়া এ উচ্ছেদ অভিযান জেলার বিভিন্ন উপজেলায় চলছে। মির্জাপুর ও ঘাটাইলে উপজেলায় প্রায় আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

মন্ত্রণালয়ের সম্পত্তি ও আইন বিষয়ক কর্মকতা মাহবুবুর রহমান জানান, মাননীয় মন্ত্রীর নির্দেশক্রমে বিশেষ টিম সড়ক জনপদ ও সেতু মন্ত্রণালয়ের সম্পত্তিতে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে।

পুলিশ বক্সের সাথে গোপাল মিষ্টান্ন ভান্ডার নামের ব্যবসা প্রতিষ্ঠান সংযুক্ত থাকায় পুলিশ বক্স টিকেও উচ্ছেদ হয়েছে।

এর ধারাবাহিকতায় দু’দিনে টাঙ্গাইলে তিনশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840