সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!

টাঙ্গাইলে কবি সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: ‘জনকের জন্য কবিতা’ শ্লোগান সামনে রেখে ভারত ও বাংলাদেশের কবিদের নিয়ে টাঙ্গাইলে দিনব্যাপী কবি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন স্বকাল পরিষদ এবং সাহিত্যের ছোটকাগজ ‘কথা’ টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগার মিলনায়তনে এই সম্মেলনের আয়োজন করে।

শনিবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

সাধারণ গ্রন্থাগারের সহ-সভাপতি খন্দকার নাজিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে বক্তব্য রাখেন, ষাট দশকের অন্যতম কবি ও মুক্তিযোদ্ধা কবি বুলবুল খান মাহবুব, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী কবি বুলবুল মহলানবীশ, বাংলাদেশ টেলিভিশন বার্তা সম্পাদক কবি নাছির আহম্দে, কলকাতা থেকে আগত কবি সৌমিত বসু, সত্তর দশকের অন্যতম কবি ফারুক মাহমুদ প্রমুখ।

আলোচনা শেষে কবিতাপাঠে অংশ নেন কবিরা।অনুষ্ঠান সঞ্চালনা করেন নূরুল ইসলাম বাদল।

এসময় ক্ষুদে শিল্পী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840