টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৯৫

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৯৫

প্রতিদিন প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় বুধবার (২৮ জুলাই) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ১৯৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৭০৭ টি নমুনা পরীক্ষার রিপোর্টে ১৯৫ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৭ দশমিক ৫৮ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৩৪৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৭ হাজার ২২৫ জন। সর্বমোট মারা গেছে ২০৭ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১০৯ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৬২ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৭ নিয়ে মোট ১০৯ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৮০৩ জন।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

আজ বুধবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৬৯৭, নাগরপুর ২৮১, দেলদুয়ার ৬৬২, সখীপুর ৬৮৯, মির্জাপুর ১ হাজার ৩২৩, বাসাইল ৩৬৭, কালিহাতী ১ হাজার ১১৫, ঘাটাইল ৯৭৩, মধুপুর ৭৯৩, ভ’ঞাপুর ৫১৯, গোপালপুর ৫৫৭ ও ধনবাড়ী উপজেলায় ৩৬৮ জন নিয়ে মোট জেলায় আক্রান্ত ১৩ হাজার ৩৪৪ জন।

আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৫৫২, নাগরপুর ১৭৮, দেলদুয়ারে ২০৫, সখীপুর ৩৪৯, মির্জাপুর ৯১১, বাসাইল ২১০, কালিহাতী ৭৭৬, ঘাটাইল ৬৪৪, মধুপুর ৪৯১, ভূঞাপুর ২৮৭, গোপালপুর ৯৩৭ ও ধনবাড়ী উপজেলায় ২২৫ জন নিয়ে মোট সুস্থ্য হয়েছে ৭ হাজার ২২৫ জন।
আক্রান্তদের মধ্যে মারা গেছে টাঙ্গাইল সদর উপজেলায় ৭২ জন, নাগরপুরে ৩, দেলদুয়ারে ১৭, সখীপরে ১৩, মির্জাপুরে ১৯, বাসাইলে ১২, কালিহাতী ২৫, ঘাটাইলে ১৯, মধুপুরে ৪, ভ’ঞাপুরে ১০, গোপালপুরে ৯ ও ধনবাড়ী উপজেলায় ৪ জন নিয়ে মোট ২০৭ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840