সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে করোনা প্রতিরোধে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

টাঙ্গাইলে করোনা প্রতিরোধে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে শহরের বিভিন্ন পয়েন্টে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

মাস্ক বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন রানু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, উপজেলা মহিলা-ভাইস চেয়ারম্যান দেওয়ান তাহমিনা হকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করতে ও মাস্ক পরে বাড়ি থেকে বের হওয়ার পরামর্শ দেন। সেই সাথে জনসাধারনের মাঝে প্রায় ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840