সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টাঙ্গাইলে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক : ‘লানিং বাই ডুয়িং হোক শিক্ষার ভিত্তি’ এই স্লোগান নিয়ে টাঙ্গাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি) এর প্রতিষ্ঠাতা বার্ষির্কী এবং গণপ্রকৌশল দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) সকালে শহরের জেলা সদর রোডের আইডিইবি কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুতপুর্ন সড়ক প্রদক্ষিণ করে সংগঠনের কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ। সংগঠনের সভাপতি কাজী জাকেরুল মওলার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মীর মহাম্মদ হোসেন চুন্নু,

সহ-সভাপতি মাসুদুর রহমান, যুগ্ম-সম্পাদক এ এইচ এম জাহাঙ্গী আলম খান, অর্থ সম্পাদক জাহাংগীর আলম, সাংগঠনিক সম্পাদক এস এম আব্দুল মান্নান তালুকদার, ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী জাহিদ রানা, চাকরি বিষয়ক সম্পাদক শাহাদত হোসেন, জনসংযোগ ও প্রচার সম্পাদক শাহরিয়ার মো. নাজমুল আহসান।

এ সময় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সংগঠনের অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840