সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫

টাঙ্গাইলে চলছে ৫ম দিনের লকডাউন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমনের ঝুঁকি এড়াতে শনিবার (১১ এপ্রিল) টাঙ্গাইলে ৫ম দিনের মতো চলছে লকডাউন । লকডাউন কার্যকর করতে জেলায় ৫৪টি চেকপোষ্টে সর্বক্ষনিক পুলিশ নজরদারি করছে।

পুলিশের পাশাপাশি র‌্যাব ও সেনাসদস্যরা চেকপোষ্ট কার্যকরী করতে মাঠে কাজ করে যাচ্ছে। যাতে অন্য জেলায় কোন গণপরিবহন বা বাহিরের কোন ব্যক্তি শহরে প্রবেশ করতে না পারে। টাঙ্গাইলের প্রধান কাঁচাবাজারে পার্কবাজারে মানুষের উপচেপড়া ভীর। মানা হচ্ছেনা সামাজিক দূরত্ব। গাদাগাদি করে মানুষ বাজার করছে। এতে করে সংক্রমণের ঝুঁকি বেড়ে যাচ্ছে।

সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাঁচা বাজারের কিছু অংশ স্থানীয় ঈদগাহ মাঠে স্থানান্তর করা হলেও তা খুব বেশী কাজে আসছেনা।এতো কিছুর পরও ঠুনকো অযুহাত দেখিয়ে ঘর থেকে বের হচ্ছে সাধারণ মানুষ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840