সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে চার হাজার ৮০ কেজি রাবারসহ দুইজন আটক

টাঙ্গাইলে চার হাজার ৮০ কেজি রাবারসহ দুইজন আটক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুরে কার্গো ট্রাক ভর্তি ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবারসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার টেংরী এলাকা থেকে এ রাবার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন মধুপুর উপজেলার মাস্টারপাড়া এলাকার হরিপদ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়া এলাকার হোসেন মন্ডলের ছেলে শামীম মন্ডল (১৮)।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মধুপুর উপজেলার টেংরী এলাকায় অভিযান চালিয়ে একটি কার্গো ট্রাকসহ দুই যুবককে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে সরকারি রাবার বাগান থেকে চুরি হওয়া অপরিশোধিত ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবার জব্দ করা হয়। যার বাজার মূল্য ৮ লাখ ১৬ হাজার টাকা প্রায়।

পরে জানা যায় আসামীরা সরকারী রাবার বাগান থেকে অবৈধভাবে অপরিশোধিত কাঁচা রাবার চুরি করে মজুদ রেখে পরবর্তীতে কার্গো ট্রাকযোগে দেশের বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রি করে আসছিল। পরে মধুপুর থানায় মামলা দায়ের পর তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840