সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে চিকিৎসক করোনায় আক্রান্ত ছয়টি বাড়ি লকডাউন

টাঙ্গাইলে চিকিৎসক করোনায় আক্রান্ত ছয়টি বাড়ি লকডাউন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনাভাইরাসে টাঙ্গাইলে এবার একজন চিকিৎক আক্রান্ত হয়েছেন। তিনি পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের কলেজ পাড়ায় একটি ভাড়া বাসায় থাকেন। আক্রান্ত চিকিৎসক সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী মেডিকেল অফিসার । তার স্ত্রীও একজন চিকিৎসক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে আক্রান্তের বাড়িসহ আশে পাশের ৬টি বাড়ী লকডাউন করেছেন উপজেলা প্রশাসন। এ নিয়ে জেলায় মোট ২৪ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, বুধবার জেলা থেকে মোট ১০৫টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। সেখান থেকে একজন পজিটিভ পাওয়া যায়।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামাপদ রায় বলেন, বুধবার (২৯ এপ্রিল) মাথা ব্যাথা, শরীর ব্যাথা সহ শরীর অসুস্থ্য হলে তার স্যাম্পল ঢাকায় পাঠানো হয়। আজ সকালে রির্পোট আসে তিনি করোনা পজেটিভ। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলাম বলেন, সংক্রমন এড়াতে আশেপাশের ৬টি বাড়ী লক ডাউন করা হয়েছে।আগামী ১৪ দিন বাড়ী গুলো লক ডাউনের আওতায় থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840