টাঙ্গাইলে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

টাঙ্গাইলে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান

প্রতিদিন প্রতিবেদক: সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল ” এই প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। টাঙ্গাইল জেলা প্রশাসনের আয়োজনে জেলা পর্যায়ে ২০২০-২১ ও ২০২১-২২ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান হয়েছে।

১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনির সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

পুরস্কার প্রদানের ক্ষেত্রে বিভিন্ন গ্রেডভুক্ত কর্মকর্তা-কর্মচারী ও ১০০ নম্বরের সূচকের মূল্যায়নের ভিত্তিতে পুরস্কার প্রদান করা হয়। ২০২০-২১ অর্থবছরে ৪-৯ গ্রেড ভুক্ত কর্মকর্তা হিসেবে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহানা নাসরিন, ১০-১৬ গ্রেড ভুক্ত কর্মচারী টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী কাম- কম্পিউটার মুদ্রাক্ষরিক মাহমুদা বেগম, ১৭-২০ গ্রেড ভুক্ত কর্মচারী জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক মোঃ বেলাল হোসেনকে পুরস্কার প্রদান করা হয়।

২০২১-২২ অর্থবছরে ৪-৯ গ্রেড ভুক্ত কর্মকর্তা টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, ১০-১৬ গ্রেড ভুক্ত কর্মচারী টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম, জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক গাব্রিয়েল চিরান’ কে পুরস্কার প্রদান করা হয় ।

পুরস্কার হিসেবে সবাইকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট, সার্টিফিকেট ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840