সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইলে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে করোনা সংক্রমন প্রতিরোধে সর্বাত্বক লকডাউনে কর্মহীন দরিদ্র অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।

আজ সকালে পৌর শহরের কান্দাপাড়া এলাকার ৫৫০জন সুবিধাবঞ্চিত নারীদের হাতে এ খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন জেলা প্রশাসক ডক্টর মো: আতাউল গণি।

অনুষ্ঠানে লেডিস ক্লাব সংগঠনের পক্ষ হতে শিশুদের ঈদের পোষাক কেনার জন্য নগদ টাকা দেয়া হয়। এসময় পৌর মেয়র এস.এম. সিরাজুল হক আলমগীরসহ অনান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840