টাঙ্গাইলে নতুন আক্রান্ত ২১।। মৃত ১২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে নতুন করে আরো ২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দঁড়ালো ১২ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় আট, মির্জাপুরে আট, মধুপুরে দুই, সখীপুর, বাসাইল ও কালিহাতীতে একজন করে আক্রান্ত হয়েছে।

এ নিয়ে জেলায় শনাক্ত রোগীর সংখ্যা ৫৪৯ জন। রোববার (২৮ জুন) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নমুনা সংগ্রহের রিপোর্ট ঢাকা পাঠানো হয়। সেগুলোর মধ্যে রোববার নতুন করে ২১ জনের ফলাফল করোনা পজেটিভ আসে।

নতুন করে মির্জাপুরে এক কৃষকের মৃত্যু হয়েছে। সে গোড়াই গন্ধ্যাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি করোনা উপসর্গ নিয়ে মারা যান। মৃত্যুর পর তার রিপোর্ট পজিটিভ আসে।

এছাড়াও সখীপুরে বীর মু‌ক্তি‌যোদ্ধা মোজা‌ম্মেল হক ৮ জুন সখীপুর-ব‌হেড়া‌তৈল সড়‌কে মোটরসাই‌কে‌লের নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় গুরুত্বর আহত হন। তাকে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

২২ জুন সেখানে তার নমুনা পরীক্ষার ফলাফলে কোভিড-১৯ সংক্রমিত হওয়ার বিষয়টি পজিটিভ আসে। শনিবার (২৭ জুন) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে রোববার সখীপুর উপ‌জেলার গোহাইলবা‌ড়ি‌র পা‌রিবা‌রিক কবরস্থা‌নে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে মির্জাপুরের গোড়াই নিউটেক্স ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড এ সিনিয়র প্রোডাক্টশন অফিসার মোঃ দেলোয়ার হোসেন (২৭) দেহে করোনা শনাক্ত হয়েছে। সে সখীপুর উপজেলার কালিদাস পূর্বপাড়া গ্রামের মান্নানের ছেলে।

রোববার (২৮জুন) সকালে ফলাফল পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান এ তথ্য নিশ্চিত করেনএ নিয়ে সখীপুরে ১৯জন করোনা শনাক্ত হলো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840