সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে নতুন করে করোনায় শনাক্ত ৫২

টাঙ্গাইলে নতুন করে করোনায় শনাক্ত ৫২

প্রতিদিন প্রতিবেদক : গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৫২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ২৬৫ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৫২ জনের করোনা সনাক্ত হয়। শনাক্তের হার শতকরা ১৯ দশমিক ৬২ ভাগ।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৭০৩ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ১৭ হাজার ৫৮৮ জন। সর্বমোট মারা গেছে ২৬৩ জন।

আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ১৫ জন, মির্জাপুরে ৫, বাসাইলে ২, কালিহাতী ৮, ঘাটাইল ৮, ভূঞাপুর ৬, গোপালপুর ৪ ও ধনবাড়ী উপজেলায় ৪ জন নিয়ে মোট ৫২ জন।

এদিকে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পেলেও হাট-বাজারসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে অবাধে চলাচল করছে সাধারন মানুষ। সিভিল সার্জন করোনা প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840