সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে নারী গার্মেন্টস শ্রমিক করোনায় আক্রান্ত

টাঙ্গাইলে নারী গার্মেন্টস শ্রমিক করোনায় আক্রান্ত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে নতুন করে আরো ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি গোপালপুর উপজেলায় হাদিরা ইউনিয়নের হাদিরা পূর্বপাড়া গ্রামে। এ নিয়ে জেলায় মোট ২৬ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল।তিনি ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করেন।

শনিবার (০২ মে) সকালে টাঙ্গাইল সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান নতুন করে ১ জন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার (০১ মে) জেলা থেকে মোট ৮১ টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে শনিবার সকালে ঢাকা থেকে একজনের আক্রান্তের বিষয়টি জানানো হয়। এ ব্যাপারে আক্রান্তের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, ২৬ জন আক্রান্তের মধ্যে ২ জন ঢাকায় মারা যায় ও ৫ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন।

গোপালপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ আলীম আল রাজি বলেন, আক্রান্ত ওই নারীর বয়স ১৮। তিনি কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। তিনি ঢাকায় একটি প্রতিষ্ঠানের গার্মেন্স কর্মীর কাজ করেন।তার জ্বরসহ করোনার উপর্সগ লক্ষন দেখা দিলে বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করে শুক্রবার ঢাকায় পাঠানো হয়। পরে নমুনার ফলাফলে প্রজেটিভ আসে। এ নিয়ে উপজেলায় মোট ২ জন করোনায় আক্রান্ত হলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840