সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
টাঙ্গাইলে নিরাপদ চিকিৎসা চাই কমিটির পরিচিতি সভা

টাঙ্গাইলে নিরাপদ চিকিৎসা চাই কমিটির পরিচিতি সভা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে নিরাপদ চিকিৎসা চাই কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের ভিক্টোরিয়া রোডস্থ কার্যালয়ে কমিটির পরিচিতি সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নিরাপদ চিকিৎসা চাই টাঙ্গাইলের উপদেষ্টা বিপ্লব দত্ত পল্টন।

বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল গ্র্যাজুয়েট ক্লাবের সাধারণ সম্পাদক সোলায়মান হায়দার টুটুল, টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন ও আশেকপুর সমাজ কল্যান সংঘের প্রতিষ্ঠাতা তানভীর হাসান খান রুবেল।

নিরাপদ চিকিৎসা চাই জেলা সভাপতি সভাপতি সুমন দত্তের সভাপতিত্বে বিশ্বজিৎ মন্ডল এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নিরাপদ চিকিৎসা চাই জেলা সিনিয়র সহ-সভাপতি এনামুল হক দীনা,

সহ-সভাপতি আব্দুল মান্নান, যুগ্ম-সম্পাদক বুলবুল আহমেদ খান, শিক্ষা বিষয়ক সম্পাদক হেমা বিশ্বাস ও আইন বিষয়ক সম্পাদক শাহানাজ সিদ্দিকী।

আলোচনায় বক্তারা তাদের বক্তব্যে চিকিৎসা ব্যবস্থা কিভাবে উন্নত করা যায় ও নিরাপদ চিকিৎসা পাওয়া যায় তা নিয়ে আলোচনা করেন।এবং চিকিৎসার বাস্তব চিত্র তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক সহ সংগঠনের অন্যান্য নেত্রীবৃন্দরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840