সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে

টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলে পারিবারিক কলহের জেরে বিডিআরের অবসর প্রাপ্ত এক পিতাকে  পিটিয়ে আহত করেছে ছেলে।

রোববার সকাল ১০ টার দিকে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা গ্রামে এ ন্যাক্কার
জনক ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলের নাম মো. সোহাগ খান(৩৫)। সে ওই গ্রামের মো. সেলিম খানের ছেলে। আহত অবস্থায় ওই পিতা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

পিতা সেলিম খান জানান,সংসারে তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। মেয়ে দুটিকে বিবাহ দিয়েছেন। দীর্ঘদিন চাকুরীর পর অবসরে আসেন তিনি। অবসরে এসে পেনশনের টাকা ও আবাদি সম্পত্তি বিক্রি করে তিনি একমাত্র ছেলে সোহাগের সুখের জন্য তিনতলা বিল্ডিং করেন। ছেলে লেখাপড়া না করায় জমি বিক্রি করে তাকে বিদেশে পাঠান। বিদেশে গিয়ে ছেলে নারী সংক্রান্ত বিষয়ে জড়িয়ে পড়ায় দেশে টাকা পাঠাতে পারতো না। একপর্যায়ে ছেলে দেশে চলে আসে। দেশে আসার পরও নানা অনৈতিক কাজে জড়িয়ে পরেন। অনৈতিক কাজে জড়িয়ে পড়ায় পিতাকে মাঝেমধ্যে অত্যাচার করতো। অত্যাচার সইতে না পেরে বাবা বাড়ি থেকে চলে গিয়ে ৪ মাস অনত্র থাকে। সেই সুযোগে গত নয় মাস যাবত বাসা ভাড়া তুলে ইচ্ছে মতো খরচ করেন ওই ছেলে। বাসা ভাড়ার টাকা খরচ সামলাতে না পেরে এনজিও থেকে টাকা তুলেন ছেলে। যথারিতী কিস্তির টাকা পরিশোধ করে আসছেন ছেলে।

হঠাৎ রোববার সকালে বাবাকে কিস্তির জন্য টাকা চায়। টাকা দিতে অস্বীকার করায় বাবাকে কিল-ঘুষি,চর-থাপ্পর ও লাথি মারে ছেলে সোহাগ। একপর্যায়ে খাওয়ার প্লেট দিয়ে বাবার মাথায় বাড়ি মারে। বাবা মাটিতে পড়ে গেলে আশপাশের লোকজন ও ছেলের বউ এসে তাকে উদ্ধার করে। পরে মেয়ের জামাতা তাকে হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে আইনের আশ্রয় নিবেন বলেও তিনি জানান।

আহত সেলিম খানের বড় মেয়ের জামাতা গালা ইউনিয়নের সাবেক মেম্বার মো. সুজন খান বলেন, এমন ন্যাক্কার জনক ঘটনা ইতোপুর্বেও ঘটেছে। মানসস্মানের ভয়ে কাউকে কিছু বুঝতে দেয়নি। এবার তার শ্যালক সোহাগ যে কা- করেছে তা মেনে নেওয়া যায় না। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

অভিযুক্ত ছেলে সোহাগ মুঠোফোনে জানান, দীর্ঘ নয় বছর বিদেশ করে ৩০ থেকে ৪০ লাখ টাকা দেশে পাঠায়। সেই টাকা দিয়ে দুই বোন ও বোনের সন্তানদের লেখাপড়ার পিছনে খরচ করেন তার বাবা। এছাড়াও বিদেশ থাকাকালীন সম্পত্তি বিক্রি করে বোনদের টাকা দেন। দেশে এসে বিয়ে করেন তিনি। তেমন কোন উর্পাজন না থাকায় বাসা ভাড়ার টাকা দিয়ে সংসার চলে। বোনদের পিছনে খরচ করার জন্য সেই ভাড়ার টাকা অর্ধেক নেওয়ার জন্য শালিস বসান তার বাবা।
তিনি আরো বলেন, শালিসি সিদ্ধান্ত মোতাবেক ভাড়ার টাকা অর্ধেক বাবা নিবে। সেই হিসেবে
কিস্তির টাকা বাবাকে দিতে বলায় আমাকে মারপিট করে। আমি তাকে মারি নাই,আমি শুধু তাকে ধাক্কা দিছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840