সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে প্রতিবন্ধি শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরন ও অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইলে প্রতিবন্ধি শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরন ও অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত

মো. সোহেল রানা: টাঙ্গাইলে প্রতিবন্ধি শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরন ও অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ফতেপুর রান ডেভেলপমেন্ট অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের হাতে সহয়ক উপকরণ তুলে দেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান বিন আলী। এ সময় ছাত্রছাত্রীদের মাঝে গাছের চারাও বিতরন করেন তিনি।
শামছুল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রান ডেভেলপমেন্ট অষ্টিটিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট মহব্বত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোনিয়া নাসরিন ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি নুর আলম সিদ্দিকী ও ম্যানেজিং কমিটির সদস্য মাসুদ পারভেজ ।
প্রদান অতিথি বিদ্যালয়ের ক্যাম্পাস ঘুরে দেখেন এবং এ বিদ্যালয়ের উন্নয়নে সাধ্যমত সহযোগীতার আশ^াস দেন। অনুষ্ঠনে প্রতিবন্ধী ছাত্রছাত্রী, অভিবাবক, শিক্ষক ও স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840