সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রে উপকরণ বিতরণ

টাঙ্গাইলে প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রে উপকরণ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে সহায়ক উপকরণ বিতরণ এবং প্রতিবন্ধীতা বিষয়ক সচেতনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুরে প্রতিবন্ধি স্কুল এবং সংস্থা সমুহের সহযোগিতায় প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান। প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা মো. নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ্ আলম,

জেলা প্রতিবন্ধি উন্নয়ন পরিষদের সভাপতি মো. শামসুর রহমান। এতে বক্তব্য রাখেন অনিস্ট্রিক প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি নূর আলম সিদ্দিকী। এসময় বিভিন্ন বয়সের প্রতিবন্ধি, অবিভাবক ও প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১৭ জন প্রতিবন্ধির মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840