সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে ফারুক চেয়ারম্যানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত

টাঙ্গাইলে ফারুক চেয়ারম্যানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদের সাবেক তিনবারের চেয়াম্যান রফিকুর ইসলাম ফারুক এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল ১১ টায় বিন্যাফৈর উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়। এর পূর্বে হত্যাকারীদের শাস্তির দাবিতে টাঙ্গাইল শহরে বিক্ষোভ মিছিল করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শওকত মাহমুদ।

শহীদ রফিকুল ইসলাম ফারুক স্মৃতি সংসদের সভাপতি মো. রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা যুব সমিতির সভাপতি শফি মাহমুদ মুকুল চৌধুরী, প্রখ্যাত সংঙ্গীত শিল্পী পিয়াল হাসান, দাইন্যা ইউনিয়র পরিষদের চেয়ারম্যান ও নিহত রফিকুল ইসলাম ফারুকের ছোট ভাই লাভলু মিয়া লাভু, জেলা ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাভু প্রমুখ। শেষে গণভোজ বিতরণ করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে ২০ ডিসেম্বর টাঙ্গাইল শহরের বটতলা কাঁচাবাজারে রফিকুল ইসলাম ফারুককে হত্যা করে সন্ত্রাসীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840