টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন

মোঃ সোহেল রানা ।।  টাঙ্গাইলে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ শুরু হয়েছে। ৩১ ডিসেম্বর শনিবার সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার উদ্দোগে ক্রিকেট উপ-পরিষদের ব্যবস্থাপনায় এই লীগের আয়োজন করা হয়। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করবেন ইষ্টার্ন স্পোটিং ক্লাব বনাম থানাপাড়া ক্লাব।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক । বিশেষ অথিতি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলার সংসদ সদস্য সানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ওলিউজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, অতিরিক্ত সাধারন সম্পাদক ও ক্রিকেট উপ-পরিষদের সভাপতি ফারুক হোসেন মানিক , জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও ক্রিকেট উপ-পরিষদের সাধারন সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন , জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাসহ বিভিন ক্লাবের কর্মকর্তাবৃন্দ ।
পৃষ্ঠপোষকতায় ছিলেন ঢাকা সন্ধানী লাইফ ইন্সুরেন্স,ঢাকা মেসার্স সুমন ট্রেডার্স ও ঢাকা এস,বি,সি কর্পোরেশন।

এই ক্রিকেট লীগে ২টি গ্রুপে বিভক্ত হয়ে ১২টি ক্লাব অংশগ্রহন করবে। ”ক ” গ্রুপে বর্তমান চ্যাম্পিয়ন প্রগতিশীল স্বদেশী সংঘের সাথে শিরোপা প্রত্যাশী থানাপাড়া ক্লাব, ইষ্টার্ন স্পোটিং ক্লাব, সিটি ক্লাব, স্কয়ার ক্রিকেট ক্লাব সাবেক চ্যাম্পিয়ন কাপালো ক্রীড়া চক্র। অপর দিকে ”খ” গ্রুপে শিরোপা প্রত্যাশী মারুফ স্মৃতি ক্লাব, ইয়ং স্পোটিং ক্লাব, টাঙ্গাইল ক্রিকেট ক্লাব,প্যারাডাইস স্পোটিং ক্লাব, নবাগত ইয়ুথ ক্লাব ও আকুরটাকুর যুব সংঘ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840