টাঙ্গাইলে বাস চালকের শাস্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে বাস চালকের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে গোলাপ মিয়া সহ ৩জনকে চাপা দিয়ে নৃশংসভাবে হত্যার অভিযোগে বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রোববার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে সদর উপজেলার নগর জালফৈ গ্রামের নিহত গোলাপের পরিবার, রেডিয়ান্স মডেল স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসী।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নিহত গোলাপের স্ত্রী সুলতানা আক্তার, নিহতের ছোট ভাই সবুজ আহাম্মেদ, বোন লাকী আক্তার, ভাই শান্ত মিয়া, স্থানীয় মাতব্বর মো.ছানোয়ার প্রমুখ। এ সময় নিহতের চার মাস বয়সী একমাত্র শিশুকন্যা সহ রেডিয়ান্স মডেল স্কুলের শিক্ষার্থী ও নগর জালফৈ গ্রামের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন মানববন্ধনে অংশ নেয়।

বক্তরা বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইল বিসিক শিল্প নগরীর সামনে গত ২৩ জুন রোববার বিকালে যে দুর্ঘটনা ঘটে তা কোন ক্রমেই দুর্ঘটনা ছিল না। নিরালা সুপার পরিবহন(নং-ঢাকা-মেট্রো-ব-১৪-০০১৭) বাসের চালক কমল ঘোষ ইচ্ছাকৃতভাবে ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে নগর জালফৈ গ্রামের মৃত হেকমত আলীর ছেলে গোলাপ মিয়া, অটোরিকশা চালক রায় মোহন দাস ও অজ্ঞাত এক নারী নিহত হয়।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা(নং-৩৩/২৯২ তাং-২৪/০৬/২০১৯ইং) দায়ের করা হয়েছে। কিন্তু টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের নেতারা ঘটনাটিকে দুর্ঘটনা হিসেবে চালানোর অপচেষ্টা করছে। তারা গোলাপ মিয়া হত্যার বিচার চান।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.সায়েদুর রহমান জানান, এ বিষয়ে দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে গুরুত্বর জখম, মৃত্যু ও ক্ষতিসাধন করার অপরাধে গাড়ি চালক কমল ঘোষকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি মধুপুর(এলেঙ্গা) হাইওয়ে পুলিশ তদন্ত করছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840