সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে মাঝি পাড়ায় আ’লীগ নেতা মনসুর রহমানের ঈদ উপহার বিতরণ

টাঙ্গাইলে মাঝি পাড়ায় আ’লীগ নেতা মনসুর রহমানের ঈদ উপহার বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল পৌরসভার ১২ নং ওয়ার্ডের মাঝি পাড়ায় পাঁচ শত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি মনসুর রহমান তার নিজস্ব অর্থায়নে শনিবার (২৩ মে) সকালে নিজ বাস ভবনে এলাকার গরীব মহিলাদের মাঝে ৫০০ কাপড় বিতরণ করা হয়। এসময় আওয়ামী লীগ নেতাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি মনসুর রহমান বলেন, করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া গরীব মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে এরপূর্বেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840