টাঙ্গাইলে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

টাঙ্গাইলে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

প্রতিদিন প্রতিবদেক: টাঙ্গাইল স্টেডিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ (অনুর্দ্ধ-১৭) যুব গেমস ঢাকা বিভাগীয় পর্যাযের আন্তঃ জেলা ফুটবল ও এ্যাথলেকিটকস্ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় তরুণ-তরুণীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।

উদ্বোধনী দিনে তরুণ গ্রুপের ফুটবল খেলায় প্রথম মুখোমুখি হয় টাঙ্গাইল জেলা বনাম কিশোরগঞ্জ জেলা। দ্বিতীয় খেলায় শরীয়তপুর জেলা বনাম মুন্সিগঞ্জ, দুপুর ১টায় নরসিংদী বনাম রাজবাড়ী, বিকেল আড়াই টায় মাদারীপুর বনাম ফরিদপুর জেলা এবং বিকেল ৪টায় ঢাকা জেলা বনাম মানিকগঞ্জ জেলা।

এদিকে তরুনী গ্রুপের ফুটবল খেলায় সকালে টাঙ্গাইল জেলা বনাম কিশোরগঞ্জ, পরে শরীয়তপুর জেলা বনাম মুন্সিগঞ্জ, দুপুরে মানিকগঞ্জ বনাম রাজবাড়ী এবং বিকেলে মাদারীপুর জেলা বনাম গোপালগগঞ্জ জেলা দল অংশ গ্রহণ করে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840