সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সরকারি শিশু পরিবারে (বালিকা) ইফতার বিতরণ

টাঙ্গাইলে সরকারি শিশু পরিবারে (বালিকা) ইফতার বিতরণ

ইফতার

মো: সোহেল রানা:  পবিত্র মাহে রমজান উপলক্ষে টাঙ্গাইলের সরকারি শিশু পরিবার (বালিকা) বিদ্যালয়ে এতিম ও অসহায় শিশুদের মাঝে ইফতার বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদ। শুক্রবার বিকেলে সরকারি শিশু পরিবার বালিকা বিদ্যালয়ে টাঙ্গাইল শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদ এর সহযোগিতায় তিন শতাধিক শিশুর মাঝে এই ইফতার বিতরন কর্মসূচী পালন করা হয়।

এসময় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি জাফর আলী খান, সাধারণ সম্পাদক সাজিদ খান, টাঙ্গাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু সায়েম তালুকদার বিপ্লব, সাবেক জাতীয় শুটার ও যুবলীগ নেতা আসলাম খান জনি, শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান খান রুবেল, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, যুবলীগ নেতা মুসা মাসুদ, আওয়ামী সাংস্কৃতিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান কবির, যুবলীগ নেতা বাসুদেব ঘোষসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশিদ বলেন, এই সব এতিম ও অসহায় শিশুদের মুখের হাসি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অনেক প্রিয়। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার সাধ্যমতো এই রমজান মাসে এতিম শিশুদের একটু ভাল মানের ইফতার করনোর জন্য আমার এই আয়োজন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840