সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
টাঙ্গাইলে সালাউদ্দিন টুকুর জন্য দোয়া

টাঙ্গাইলে সালাউদ্দিন টুকুর জন্য দোয়া

প্রতিদিন প্রতিবেদক:  বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক এবং জেলার কৃতি সন্তান সুলতান সালাউদ্দিন টুকু’র আশু রোগমুক্তি কামনা করে শুক্রবার ( ১৬ অক্টোবর) বাদ জুমআ টাংগাইল শহরের বেপারীপাড়া. পুরাতন বাসস্ট্যান্ড.আশেকপুর. আদালতপাড়া.দিঘলিয়া.সাবালিয়া. দরুন.বেতকা ছাতা মসজিদ ও স্হানীয়ভাবে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য যে যুবদল নেতা টুকু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কর্তমানে চিকিৎসাধীন আছেন। শহরের মসজিদ সহ স্হানীয়ভাবে আয়োজিত দোয়া মাহফিলে জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু. সাধারন সম্পাদক এডঃ ফরহাদ ইকবাল.সহ সভাপতি সাদেকুল আলম খোকা. আতাউর রহমান জিন্নাহ.জিয়াউল হক শাহীন.যুগ্ম সম্পাদক আবুল কাসেম. সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল আহবায়ক আশরাফ পাহেলী.শফিকুর রহমান শফিক.জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর.জেলা ছাএদলের সাধারন সম্পাদক ভিপি নুরুল ইসলাম সহ বিএনপি. যুবদল.শ্রমিক দল.ছাএদল নেতাকর্মীরা অংশ নেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840