সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ
টাঙ্গাইলে স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের হাবিবের মনোনয়নপত্র জমা

টাঙ্গাইলে স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের হাবিবের মনোনয়নপত্র জমা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল-৫ সদর আসনে মনোনয়ন জমা দিয়েছেন স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চের প্রার্থী এডভোকেট খন্দকার আহসান হাবিব। বুধবার বিকেলে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যলয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কায়ছারুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান উপস্থিত ছিলেন। সদর আসনে প্রার্থীদের মধ্যে তিনিই প্রথম মনোনয়নপত্র জমা দিলেন।

বিএনপির কেন্দ্রীয় সদস্য পদ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী খন্দকার আহসান হাবিব প্রতিদিনের বাংলাদেশকে বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি মনোনয়নপত্র জমা দিলাম। আমি মনে করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অত্যন্ত সুষ্ঠু ও নিরপেক্ষ। গণতন্ত্র রক্ষা করতে নির্বাচরেন কোন বিকল্প নেই। তিনি আরও বলেন, আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

উল্লেখ্য, এডভোকেট খন্দকার আহসান হাবিব বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী। তিনি ১৯৯৩ সালে টাঙ্গাইল পৌরসভার কমিশনার ছিলেন। তার বাড়ি টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এলাকায়। তিনি বিএনপি থেকে সরে এসে স্বতন্ত্র গণতন্ত্র মঞ্চ নামে একটি ব্যানারে ১৪ নভেম্বর বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেন। এরপর তাকে বিএনপির পদ থেকে বহিষ্কার করা হয়। পরে খন্দকার আহসান হাবিব নিজ এলাকা টাঙ্গাইলে এসেও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। সেইসাথে নির্বাচনের অংশ হিসেবে শুরু করেছেন গণসংযোগ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840