সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে হরোইন সহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে হরোইন সহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের র‌্যাব সদস্যরা এক গ্রাম হেরোইন সহ মোঃ মজিবর (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সে মির্জাপুর উপজেলার গোড়াই রাকিরটেকি গ্রামের মৃত আতোয়ার-এর ছেলে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর উপজেলার গোড়াই রাকিরটেকি গ্রামে মাদক বিরোধী অভিযান চালায় তারা।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মির্জাপুরউপজেলার গোড়াই রাকিরটেকি গ্রামে মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এ সময় এক গ্রাম হেরোইন সহ মোঃ মজিবর কে গ্রেফতার করেন। পরে তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদ করলে জানায়, সে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য হেরোইন অবৈধভাবে সংগ্রহ পূর্বক মির্জাপুর থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে উপজেলার আশপাশ এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী হেরোইন এবং ইয়াবা বিক্রয় ও যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে। মাদক সহ সকল অপরাধমূলক কার্যক্রমের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840