টাঙ্গাইলে ১০ কেজি গাঁজাসহ মাদক কারবারিকে আটক করেছে RAB

টাঙ্গাইলে ১০ কেজি গাঁজাসহ মাদক কারবারিকে আটক করেছে RAB

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

৩ জুন শুক্রবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধম্যে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে ১ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি ব্রাক্ষণবাড়ীয়া জেলার বিজয়নগর থানার হাটখোলা এলাকার মো: কামাল উদ্দিনের ছেলে মো: জুবায়ের উদ্দিন (২৭)। এসময় তার কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৪০ হাজার টাকা। আটককৃত মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবিদের নিকট তার চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছিল।

র‌্যাব জানায়, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840