সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে ১০ টাকা কেজি দরে চাল বিতরন কার্যক্রম উদ্বোধন

টাঙ্গাইলে ১০ টাকা কেজি দরে চাল বিতরন কার্যক্রম উদ্বোধন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: ‘‘শেখ হাসিনার বাংলাদেশ,ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানে টাঙ্গাইল পৌর এলাকায় ১০ টাকা কেজি দরে চাল বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার (০৫ এপ্রিল) সকালে শহরের হাউজিং মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করেন টাঙ্গাইল-০৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ারে হোসেন।

এসময় জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উপমা ফারিসা ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদসহ জেলা খাদ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সপ্তাহে প্রতি রোববার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার শহরের তিনটি পয়েন্টে এ কার্যক্রম চলবে। কর্মহীন দরিদ্র মানুষ ন্যাশনাল আইডি কার্ড প্রদর্শন করে জনপ্রতি ৫ কেজি করে চাল করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে সংগ্রহ করতে পারবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840