সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ১১২ টি গজারী বল্লীসহ একটি ট্রাক আটক করেছে বন বিভাগ

টাঙ্গাইলে ১১২ টি গজারী বল্লীসহ একটি ট্রাক আটক করেছে বন বিভাগ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুর গোড়াই এলাকায় ১১২ টি গজারী বল্লী ভর্তি একটি ট্রাক আটক করা হয়েছে। শনিবার (২ ডিসেম্বর)সকালে টাঙ্গাইল বন বিভাগের অভিযানে এই অবৈধ গজারী বল্লী আটক করা হয়। জানা যায়,বিভাগীয় বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামানের দিক নির্দেশনায় সহকারী বন সংরক্ষক মো: আবু সালেহ এর নেতৃত্বে বাঁশতৈল রেঞ্জ কর্মকর্তা ও সদর রেঞ্জ কর্মকর্তার অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে গজারী বল্লী ভর্তি গাড়িটিকে সিগন্যাল দিলে রাস্তার পাশে গাড়িটি থামিয়ে ড্রাইভার ও হেল্পার দ্রুত গাড়িটি রেখে পালিয়ে যায় । এসময় ১১২টি গজারী বল্লী ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-৪৮৮২) আটক করা হয়।
অভিযান পরিচালনাকারী সসহকারী বন রক্ষক আবু সালেহ জানান, কিছু দুষ্কৃতী লোক বন আইন অমান্য করে রাতের আঁধারে অবৈধ ভাবে মূল্যবান গজারী গাছ পাচার করে থাকে। এ বিষয়ে আমাদের অভিযান অব্যাহত আছে। ইতিমধ্যে আমরা গজারী বল্লী সহ তিনটি গাড়ি জব্দ করেছি, যা বন বিভাগের হেফাজতে আটক আছে। ভবিষ্যতে গাছ চুরির বিরুদ্ধে বন বিভাগের অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840