সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলে ৫ লাখ শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে

টাঙ্গাইলে ৫ লাখ শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে

প্রতিদিন প্রতিবেদক : সারা দেশের মতো টাঙ্গাইলেও আগামীকাল ৪ অক্টোবর রোববার হতে শুরু হবে পক্ষ কালব্যাপী জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন।

এ উপলক্ষে জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে শনিবার ( সকালে সিভিল সার্জনের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সিভিল সার্জন ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান জানান, জেলায় মোট ৫লাখ শিশুকে এই ভিটামিন এ+ ক্যাপসুল খাওয়ানো হবে বলে তিনি জানান।

তার মধ্যে ৬মাস থেকে ১১মাস বয়সী ৫৪ হাজার ৮০০ শিশুকে ১টি করে নীল রংয়ের ভিটামিন-এ ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯মাস বয়সী ৪লাখ ৬২ হাজার ৫০০ শিশুকে ১টি করে লাল রংয়ের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারন করা হয়েছে।

অবহিতকরন সভায় জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, প্রেসক্লাব সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও জেলা স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840