সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইল কাগমারি কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক হিমু

টাঙ্গাইল কাগমারি কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক হিমু

প্রতিদিন প্রতিবেদক কাগমারি : টাঙ্গাইল শহরের কাগমারি সরকারি
মাওলানা মোহাম্মদ আলী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র জুয়েল হিমু।

বৃহস্পতিবার কাগমারি সরকারি এম এম আলী কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউল আলম মুকুল, সাধারণ সম্পাদক আল-আমিন স্বাক্ষরিত কলেজ ছাত্রীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জুয়েল হিমু কলেজ ছাত্রলীগের কমিটিতে অন্তরভূক্ত হওয়ায় কলেজের এইচএসসি সহ সকল শিক্ষা বর্ষের শিক্ষার্থীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

জুয়েল হিমু কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে কলেজ ছাত্রলীগ সহ জেলা ছাত্রলীগের সকল কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পপালন করবো। আমি সম্মানের সাথে কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও  করটিয়া সা’দত কলেজের ছাত্র সংসদের ভিপি সানিয়াত খান বাপ্পা।

একই সাথে আন্তরিক ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শামীম আল মামুন, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, সরকারি এম এম আলী কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউল আলম মুকুল, সাধারণ সম্পাদক আল-আমিএর প্রতি।

উল্লেখ্য, জুয়েল হিমু কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের আকুয়া গ্রামের বাসিন্দা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840