সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

মো. সোহেল রানা: টাঙ্গাইন জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ আগস্ট) সকালে টাঙ্গাইল নতুন বাস টার্মিনাল প্রাঙ্গনে টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নে আয়োজনে এই সাধারন সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি। টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার আহ্সানুল পিন্টু সভাপতিত্বে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক ও গোপালপুর-ভূঞাপুর সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির এমপি। উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ঢাকা বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সাদেকুর রহমান হীরু,সাধারন সম্পাদক হুমায়ন কবির খান, টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফ উজ্জামান স্মৃতি এবং টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র সংগঠনের সাধারন সম্পাদক বাবু চিত্ত রঞ্জন সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের সকল শ্রমিকবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তি যোদ্ধা শাহজাহান খান এমপি বলেন, টাঙ্গাইলের মুরহুম শ্রমিক নেতা হবিবুর রহমান খানের হাত ধরেই আমার শ্রমিক রাজনৈতিক জীবনের পথ চলা শুরু এবং যত দিন শ্রমিক রাজনীতি করি আর বেচে থাকবো শ্রদ্ধার সাথে তাকে স্বরন করবো।তিনি তাকে গভির শ্রদ্ধার সাথে স্বরন করে বলেন, যার হাতে শ্রমিকদের উন্নয়ন সারা বাংলাদেশে হয়েছে আমাদের মনে রাখতে হবে আমরা সেই সংগঠনের এক এক জন সদস্য, যেই সংগঠন ফেডারেশন সৃষ্টি করেছে। তিনি আওয়ামী লীগ সরকারের শ্রমিকদের সাফল্য নিয়ে বলেন, কেউ যদি দূর্ঘটনায় মারা যায়, সে যাত্রী হোক শ্রমিক হোক সকলেই সরকারের কাছ থেকে ৫ লক্ষ টাকা অনুদান পাবে। এ ছাড়াও তিনি সাংগঠনিক বিভিন্ন দিক নির্দেশনা দেন।

সভায় বিগত বছরের আয় ব্যয়ের হিসাব দাখিল করা হয়। পাশাপাশি বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন পূর্বক তাদের নিকট দায়িত্ব অর্পন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, প্রধান নির্বাচন কমিশন আলহাজ¦ ফজলুর রহমান খান ফারুক এবং সহকারী নির্বাচন কমিশন বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফ উজ্জামান স্মৃতি,মীর নুরুল আমীন,বাবু শ্যামল হোড়,এডভোকেট শফিকুল ইসরাম রিপন,এহসানুল ইষলাম আজাদ এবং অধ্যাপক মুজিবুর রহমান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840