সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইল জেলা বিএনপি দুইভাগে বিভক্ত না করার দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল জেলা বিএনপি দুইভাগে বিভক্ত না করার দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল জেলা বিএনপি দুইভাগে বিভক্ত না করার দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে বিএনপি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

এসময় নেতৃবৃন্দ অভিযোগ করেন, বিএনপির মধ্যে ঘাপটি মেরে থাকা একটি অশুভ চক্র টাঙ্গাইল জেলা বিএনপিকে উত্তর ও দক্ষিন দুইভাগে বিভক্ত করার চক্রান্তে লিপ্ত রয়েছে। বিএনপিকে বিভক্ত করা হলে টাঙ্গাইলে বিএনপির অস্তিত্ব টিকিয়ে রাখা কঠিন হয়ে পড়বে।

মানববন্ধন কর্মসুচিতে জেলা বিএনপির সহসভাপতি সাদেকুল আলম খোকা ও আতাউর রহমান জিন্নাহ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার রাশেদুল আলম ও সফিকুর রহমান খান সফিক, জেলা ছাত্রদলের নেতা নুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। মানববন্ধন কর্মসুচিতে জেলা যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী মানববন্ধন কর্মসুচিতে অংশ নেয়।

তবে বিএনপির অপর একটি অংশের নেতকর্মী এই কর্মসুচিতে অংশ নেয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840