সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক :”সৌহার্দ্য ও স্মৃতি অন্বেষণে, মিলিত হবো আমার নব প্রাণে” এই স্লোগানকে সামনে নিয়ে টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী শহরের পি.সি. সরকারের বাড়ীতে টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের বন্ধুদের উদ্যোগে এ মিলন মেলার আয়োজন করা হয়।
এর আগে শহরের পৌর উদ্যান থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে পিসি সরকারের বাড়ীতে গিয়ে জেলার ১২টি উপজেলার ‘৯৬’ ব্যাচের বন্ধু-বান্ধবীরা মিলিত হয়। এরপর কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল পরিচয় পর্ব, আড্ডা, আগামীর পরিকল্পনা ও মধ্যাহ্নভোজ। এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ৯৬ ব্যাচের বন্ধু-বান্ধবীরা মিলে নেচে গেয়ে আনন্দ উপভোগ করেন। সব শেষে ছিল র‌্যাফেল ড্র।
দীর্ঘদিন যোগাযোগ না থাকা বন্ধু-বান্ধবীরা একে অপরকে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। খোঁজ নেন পরিবার-পরিজনের। অনেকের চেহারা চেনা চেনা লাগলেও পরিচয় জেনেই নিশ্চিত হই তিনিই সেই স্কুল বন্ধু। এভাবে শহরের পি.সি. সরকারের বাড়ীতে এক মিলনমেলায় পরিণত হয়। যেখানে এই সাবেক শিক্ষার্থীরা শৈশবের উৎসবে মেতে ওঠেন।
এসময় টাঙ্গাইল জেলা ‘৯৬’ ব্যাচের আয়োজক কমিটির আহবায়ক মাসুদ আল মামুন সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ মনিরুজ্জামান, সদস্য সচিব শফিকুল ইসলাম টুটুল, যুগ্ম আহবায়ক শরিফ আহমেদ, মাজাহারুল ইসলাম, শাহীন আলম, শামীম আকতার বাবুল, ড. বাবুল হোসেন, ‘৯৬ ব্যাচের গ্রুপ ক্রিয়েটর কামরুজ্জামান মুকুল, সুন্না আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলেকজান্ডার আজাদ মিয়া, ডা. সাইদুর রহমান দিপু, জিটিভির টাঙ্গাইল প্রতিনিধি মহিউদ্দিন সুমন, আমাদের সময়ের টাঙ্গাইল প্রতিনিধি শামীম আল মামুনসহ চার শতাধিক বন্ধু-বান্ধবীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840