সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ খেলা অনুষ্ঠিত

টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ খেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ খেলা টাঙ্গাইল সদরের পেস ক্রিকেট একাডেমী বনাম বাসাইল উপজেলার বুলস মধ্যে অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর আয়োজিত সোমবার (১৪ অক্টোবর) সকালে চসের্ জিতে সদরের পেস ক্রিকেট একাডেমী ফিল্ডিং করেন।

৫০ ওভারের খোলায় বাসাইল বুলস মাঠে নেমে ৪৪ ওভার শেষে সব ক’টি উইকেট হারিয়ে ১৭৯ রান করেন। এ দলের পক্ষে ৫৩ রান করেন আশিক।

পরে জয়ের লক্ষে মাঠে নেমে সদরের পেস ক্রিকেট একাডেমী ৩৬ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যান। এ দলের পক্ষে অপরাজিত সুমন ৬৮ রান করেন।

এ খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন সদরের পেস ক্রিকেট একাডেমীর খেলোয়ার সুমন।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল জেলা দলের সাবেক ক্রিকেটার ও বর্তমান জেলা আ্যাম্পায়ার আনিসুর রহমান আলো।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর পরিচালক ও ক্রিকেট কোচ মোঃ ইসলাম খান এবং সহকারী কোচ রিপন সরকার।

খেলা পরিচালনা করেন ইমতিয়াজ ও হাসান।

মঙ্গলবার (১৫ অক্টোবর) খেলায় অংশ গ্রহণ করবেন গোপালপুর গোপালপুর ক্রিকেট ক্লাব ও ভূয়াপুর ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। খেলায় সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

ক্রিকেট প্রতিভা অন্বেষনের খোঁজে এ টুর্নামেন্ট খেলোয়ারদের উজ্জল ভবিষ্যৎ গঠনে অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, এ টুর্নামেন্টে টাঙ্গাইল সদর সহ তিনটি উপজেলার মোট ছয়টি দল অংশ গ্রহণ করছে। এ টুর্নামেন্টের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াদের বাচাই করা হবে।

প্রতিটি দল থেকে ছয়জন করে প্রতিভাবান খেলোয়ার বাচাই করে মোট ছত্রিশ জন খোলোয়ারকে ঢাকার ভাল মানের কোচ দ্বারা উন্নত প্রশিক্ষণ দেয়া হবে।

টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো হলো- এ গ্রুপে ভূয়াপুর উপজেলার ব্রাদার্স ইউনিয়ন ক্লাব, টাঙ্গাইল সদরের আদর্শ ওয়্যারিয়রস ও গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব। বি গ্রুপের দলগুলো হলো-সদরের বাবলা স্পোটর্স, পেস ক্রিকেট একাডেমী ও বাসাইল উপজেলার বুলস।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840