সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইল তিন উপজেলায় যুবদলনেতা টুকুর ত্রান বিতরণ

টাঙ্গাইল তিন উপজেলায় যুবদলনেতা টুকুর ত্রান বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ভূঞাপুর, গোপালপুর এবং সদর উপজেলার যমুনা তীরবর্তি চরাঞ্চলের অসহায়, দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সামাজিক দূরত্ব বজায় রেখে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি’র পক্ষ থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এতে তিনটি উপজেলার অন্তত ১০টি ইউনিয়নের ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, পিয়াজসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বিএনপি ও এর অঙ্গসংগঠন সারাদেশে আজ ত্রান সামগ্রী বিতরন করছে নিন্ম আয়ের দরিদ্র মানুষের মাঝে। সাধ্যমত ত্রান সামগ্রী বিতরন চলবে যতদিন করোনা ভাইরাসের কবল থেকে দেশের মানুষ মুক্ত না হয়।

অনুষ্ঠানে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840