সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল মাভাবিওপ্রবি শিক্ষকদের তিন দফা দাবীতে ক্লাস ও পরীক্ষা বর্জন

টাঙ্গাইল মাভাবিওপ্রবি শিক্ষকদের তিন দফা দাবীতে ক্লাস ও পরীক্ষা বর্জন

প্রতিদিন প্রতিবেদক মাভাবিওপ্রবি : তিন দফা দাবীতে টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শিক্ষকরা তৃতীয় দিনের মত ক্লাশ ও পরীক্ষা বর্জন করেছে।

শিক্ষকদের ক্লাশ বর্জনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমে অচল অবস্থা বিরাজ করছে।

একই সাথে শনিবার থেকে অনির্দিষ্টকালের কর্মসূচি ঘোষনা করেছেন তারা।

এরপরই বিশ্ববিদ্যালয়ের চলমান সার্বিক অবস্থা বিবেচনা করে আসন্ন সেমিস্টার পরীক্ষা ২৭ এপ্রিল থেকে শুরু করার জন্য বিশ্ববিদ্যালয়ের সব অনুষদের ডীন বরাবর স্মারকলিপি প্রদান করে সব বিভাগের শিক্ষার্থীরা।


বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.মো. আলাউদ্দিন এ অবস্থা নিরসনের জন্য শিক্ষক সমিতির নেতাদের সাথে বুধবার বৈঠকে ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানান তিনি।

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মুহম্মদ শাহীন উদ্দিন জানান, ‘শিক্ষার্থীরা আমাদের প্রাণ, আমরা ক্লাসে ফিরে যেতে চাই। তবে যারা শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরন করেছে তাদের শাস্তি ও অপসারণ চাই। শিক্ষকদের দাবী মেনে না নেওয়া পর্যন্ত অনিদিষ্টকালের জন্য ক্লাস ও পরীক্ষা বর্জন অব্যাহত থাকবে।’

উল্লেখ্য, গত ৪ মার্চ কর্মকর্তা কতৃক শিক্ষকদের ব্যবহৃত ব্যবহৃত গাড়িগুলো জোড়পূর্বক দখল ও শিক্ষকদের সাথে কর্মকর্তাদের অসৌজন্যমূলক আচরনের বিচার দাবি, পরিবহন পরিচালক ধনেশ্বর চন্দ্র সরকারের সাথে কর্মকর্তাদের অসদাচরনের বিচার দাবি এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কতৃক বিভিন্ন সময়ে শিক্ষকদের অবমূল্যায়ন ও যথাযথ সম্মান প্রর্দশন না করায় রেজিস্ট্রারের অপসারন দাবিতে

বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ১৮ মার্চ পর্যন্ত সময় দেয় শিক্ষক সমিতি। বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক কোনো দৃশ্যমান ব্যবস্থা গ্রহন না করায় ১৯ মার্চ (মঙ্গলবার) থেকে অনির্দিষ্টকালের জন্য ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা দেন শিক্ষক সমিতি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840