সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
টাঙ্গাইল র‌্যাব অফিসের একশ গজ সামনে প্রকাশ্যে চলছে জমজমাট জুয়ার আসর

টাঙ্গাইল র‌্যাব অফিসের একশ গজ সামনে প্রকাশ্যে চলছে জমজমাট জুয়ার আসর

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল র‌্যাব অফিসের একশ গজ উত্তরে আনসার ক্যাম্পের সামনে স্টেডিয়াম মার্কেটের দ্বিতীয় তলার পূর্ব সাইডে তিনটি কক্ষে প্রকাশ্যে চলছে জমজমাট জুয়ার আসর।

প্রতিদিন বিকেল থেকে শুরু হওয়া জুয়ার আসরে চলে বিভিন্ন ধরনের জুয়া। রাত দশটার পর দু’টি কক্ষের সার্টার লাগিয়ে চালানো হয় ওয়ান টেন বোড। সেখানে সর্বনিম্ন এক হাজার থেকে শুরু করে পঞ্চাশ লাখ টাকা পর্যন্ত খেলা চলে। খেলার সাথে চলে নেশার আড্ডা।

এ কারণে এ এলাকায় প্রতিনিয়ত সন্ধ্যার পর ঘটছে ছিনতাই ও চুরির সহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম। ঘটছে আইন শৃঙ্খলার চরম অবনতি।

সাম্প্রতি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণ সদস্যরা শহরের আকুর-টাকুর পাড়া বটতলা এলাকার বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ মার্কেটের তৃতীয় তলার “বটতলা ক্লাব” থেকে জুয়ার সরনঞ্জাম সহ ৩২ জন বিভিন্ন বয়সের জুয়াড়ীদের গ্রেফতার করায় স্থানীয় বাসিন্দাদের মাঝে নিরাপত্তার স্বস্তি ফিরে আসে।

কিন্তু অজ্ঞাত কারণে র‌্যাব ক্যাম্প সংলগ্ন আনসার ক্যাম্পের সামনে স্টেডিয়াম মার্কেটের দ্বিতীয় তলার পূর্ব সাইডে তিনটি কক্ষে প্রকাশ্যে চলছে জমজমাট জুয়ার আসররের কাউকে গ্রেফতার বা অভিযান চালাচ্ছেন না আইন শৃঙ্খলা বানিহীর সদস্যরা।

যে কারণে স্থানীয় আবাসিক এলাকার বাসিন্দাদের মাঝে আতংক বিরাজ করছে।

শহরের বেবীস্ট্যান্ড এলাকার সাইফুল নামের এক প্রভাবশালী জুয়ারু এ জুয়ার আসনের নেতৃত্ব দিচ্ছেন।

সরোজমিনে গিয়ে জানা যায়, অতি সল্পমূল্যে তিনটি কক্ষ ভাড়া নিয়ে প্রশাসনের নাকের ডগায় দীর্ঘ দিন যাবৎ চালাচ্ছে রমরমা জুয়ার আসর। বিকেল থেকে শুরু হওয়া এ জুয়ার আসর চলছে গভীর রাত পর্যন্ত। বিকেলে তাস, ফর সহ বিভিন্ন জুয়া চললেও রাত যতই বাড়ছে জুয়ার আসরে যোগ হয় ওয়ান টেন বোড সাথে চলে বিভিন্ন ধরনে নেশা।

আর এ নেশার ঘোর কেটে গেলেই পুর্ণরায় টাকার সন্ধানে বের হচ্ছে জুয়ারুরা। এ কারণে ঘটছে ছিনতাই ও চুরি সহ নানা অপরাধ মূলক কার্যক্রম। বিশেষ করে সন্ধ্যার পর নেশাগ্রস্থ জুয়ারুদের ভয়ে কোন পথচারী ঐ এলাকা দিয়ে চলাচল করতে চরম সমস্যায় পরতে হচ্ছে।

অথচ র‌্যাব অফিস সংলগ্ন মাত্র একশ গজ উত্তরে এ জুয়ার আসর হলেও অজ্ঞাত কারণে র‌্যাব সদস্যরা কোন ব্যবস্থা গ্রহণ করছেন না।

স্থানীয়দের দাবী অচিরেই আবাসিক এলাকা থেকে এবং র‌্যাব অফিস সংলগ্ন এসব জুয়ার আড্ডা বন্ধ করে এলাকাবাসীর মধ্যে নিরাপত্তার স্বস্তি ফিরিয়ে আনার আহবান জানিয়েছেন পুলিশ সহ র‌্যাব প্রশাসনকে।

গোপনে সরাসরি গিয়ে জুয়ার বোড পরিচালনাকারী সাইফুল-এর কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কয়েকদিন আগে বটতলা ক্লাব থেকে জুয়ার সরনঞ্জাম সহ ৩২ জনকে আটক ও শহরের অপর বড় একটি জুয়ার বোড বন্ধ থাকায় জুয়ারুদের মাঝে আতংক বিরাজ করছে।

যে কারনে আমার এখানে গ্রেফতারের আতংকে জুয়ারুদের সংখ্যা কিছুটা কমে গেছে। তা ছাড়া প্রশাসনের বিভিন্ন দপ্তরে মাসো হারা দেওয়ার কারণে আমি এ ব্যবসায় লছে রয়েছি। তবে কিছু দিনের মধ্যে ঠিক হব আশা করছি।

জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিণ) এর অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম জানান, বিষয়টি জানলাম দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানীর কমান্ডার (01777711233) নম্বরে ফোন করে যোগাযোগ করলে তিনি দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840