সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সমাবেশ

টাঙ্গাইল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক : জনশক্তিকে দক্ষ মানব সম্পদে পরিনত করতে কারিগরি শিক্ষার প্রসার, উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধিতে করণিয় শীর্ষক সুধি ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে টাঙ্গাইল সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. প্রকৌশলী মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আনছারী,

বিশেষ অতিথি ছিলেন মুনমুন ফ্লাওয়ার মিলস্ লিমিটেডের স্বত্ত্বাধিকারী মো. রিয়াজ উদ্দিন, পৌরসভার কাউন্সিলর মো. আমিনুর রহমান আমিন।

স্বাগত বক্তব্য রাখেন সুধি ও অবিভাবক সমাবেশ আয়োজক কমিটির আহ্বায়ক এ.কে এম আনিছুর রহমান, সদস্য সচিব বসির আল হেলাল। এসময় কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অবিভাবকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840