সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন ও প্রয়াগজানী আলোর পথে যুব সংঘের ত্রাণ সামগ্রী বিতরণ

টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন ও প্রয়াগজানী আলোর পথে যুব সংঘের ত্রাণ সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন ও প্রয়াগজানী আলোর পথে যুব সংঘ এর যৌথ উদ্যোগ ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দেলদুয়ার থানার বর্ণী ও প্রয়াগজানী গ্রামে করোনা ভাইরাস এর কারনে বসে থাকা দিনমুজুর ও অসহায় প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়েছে।

খাদ্য সামগ্রীতে দেয়া হয়েছে ৫ কেজি চাউল, ৫০০ গ্রাম ডাল, পেয়াজ ১কেজি, ১ কেজি লবন, ৫০০ গ্রাম তেল, ১ কেজি আলু ও ১ পিস সাবান।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন এর ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও আলোর পথে যুব সংঘ এর সকল সদস্য বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840