সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
দানবীর রণদা প্রসাদ সাহা দেশ ও জাতির কল্যাণে সেবাধর্মী প্রতিষ্ঠান করে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন…..কানাডা রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন

দানবীর রণদা প্রসাদ সাহা দেশ ও জাতির কল্যাণে সেবাধর্মী প্রতিষ্ঠান করে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন…..কানাডা রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: বাংলাদেশে নিযুক্ত কানাডা রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন বলেছেন, জীবনে অর্জিত সব সম্পদ মানব কল্যাণে বিলিয়ে দানবীর রণদা প্রসাদ সাহা মানব জীবনে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। অসহায় মানুষের সেবা ও শিক্ষায় তাঁর প্রতিষ্ঠিত কুমুদিনী হাসপাতাল, কুমুদিনী নাসিং স্কুল এন্ড কলেজ, ভারতেশ্বরী হোমসসহ মানব কল্যাণে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো দেখে আমি মুগ্ধ হয়েছি।

তিনি আরো বলেন, মহান ব্যক্তিত্ব দানবীর রণদা প্রসাদ সাহা দেশ ও জাতির কল্যাণে সেবাধর্মী প্রতিষ্ঠান স্থাপন করে দৃষ্টান্ত রেখে গেছেন।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের বড় দিন উপলক্ষে কুমুুদিনী নার্সিং স্কুল এন্ড নার্সিং কলেজ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্যে কানাডার রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন এসব কথা বলেন।

রাষ্ট্রদূত বেনিয়া পি কনটেইন বেলা ১১টায় কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা তাকে স্বাগত জানান।

চা চক্র শেষে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী হাসপাতাল, নার্সিং স্কুল এন্ড কলেজ, ভারতেশ্বরী হোমস এবং দানবীর রণদা প্রসাদ সাহার পৈত্রিক বাড়ি পরিদর্শন করেন। পরে কুমুদিনী কমপ্লেক্স এর মীর্জা হলে বড় দিন উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন।

এ সময় কুমুুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসার ডা. এম এ হালিম, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সিস্টার রীনা ক্রুস, মেট্রন সিস্টার দিপালী পেরেরা ও ভাইস প্রিন্সিপাল শেফালী সরকার, এজিএম (অপারেশন) অনিমেশ ভৌমিক লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840